Tuesday, April 2, 2013

সরকার কি গণজাগরণ মঞ্চকে মশকারি পাইছে???



সারাজীবন যে সরকার কে সাপোর্ট করে গেসি, সেই সরকারই বলতেসে আমাদের গণজাগরণ মঞ্চ বলে বন্ধ করা দরকার... আআহহ কেয়া বাথ হে।। আপনারা কি গণজাগরণ মঞ্চকে মশকারি পাইসেন।। তারা বলতেসে আমাদের বলে এখন ধন্যবাদ জানানো হচ্ছে, এখন পর্যন্ত যা কিছু আমরা করেছি তার জন্য, কিন্তু এখন বলে আমাদের কার্যক্রম বন্ধ করে দেওয়া দরকার।।

আরে ভাই আপনাদের কাছে ধন্যবাদ কে চাইসে হ্যাঁ ।।???!!!!! আমরা ধন্যবাদ পাওয়া বা ফেমাস হওয়ার জন্য মাঠে নামি নি,। আমরা মাঠে নেমেছি, যুদ্ধপরাধির ফাশির দাবি নিয়ে, আর জামাত শিবির নিষিদ্ধকরণের দাবি নিয়ে।। আপনারা কেন আমাদের মঞ্ছ বন্ধ করতে বলছেন তা আমরা ভাল করে জানি, বা বুঝচ্ছি, কিন্তু আপনারা নিজেরাই হয়তো আচ করতে পারছেন না, এই মঞ্চ বন্ধ করলে আপনাদের কি পরিমাণ সাপোর্ট কমে যাবে।। আমি ছোট মানুষ আমার এই ছোট্ট মাথায় যা আসে আমি তা সোজাসুজি বলে দিই, কার ও পরোয়া করি না।।

আমরা ৭১ এর চেতনার মানুষ, ৭১ এ আমাদের বাব দাদারা যে ভাবে এই দেশকে স্বাধীন করেছিল, ঠিক সেভাবেই আমরা এই নতুন প্রজন্মের তরুণরা আমাদের দাবি আদায় করে যাওয়ার জন্য চেশঠা করব, তাতে যদি মরতে ও হয়, তাতেও আমরা পিছপা হব না ইনশাল্লাহ।।

এই লীগ ৭১,৯০, এর লীগ নয়, এই হচ্ছে ২০১৩ র লীগ।।

আমি জানি আমার এই ব্লগটা হয়ত  কোন সরকারী সাইবার টিম এর কর্মকর্তাদের চোখে পড়ছে/পড়তে পারে।। আমার এই সোজাসোজি কোথাগুলোর জন্য, হয়ত আমার অনেক কিছুই হতে পারে, কিন্তু আমরা ভয় পাই না পাবও না্‌ কারণ আমরা দুরন্ত পথিক(দুরবার তারুণ্যর প্রতিক) তাই আমাদের ভয় দেখিয়ে আবোল তাবোল কথা বলে লাভ নেই।। আমাদের বিভ্রান্ত করা এত সহজ না।।

আমাদের তরুন প্রজন্মের তরুণদের শক্তি কতটুকু, এবং আমরা কি করতে পারি তা হয়ত আমরা দরকার হলেই আপনাদের দেখিয়ে দিব।। এখন পর্যন্ত আমাদের গনজাগরন এর মানুষ দের উপস্থতি দেখে হয়তো বুঝতে পারছেন আমরা কতোটুক ঐক্যবদ্ধ।।

শেষ কথা আমাদের শেষ রক্ত বিন্দু পর্যন্ত আমরা ব্লগার আর গণজাগরণ মঞ্ছের সাপোর্টটাররা গন জাগরন মঞ্চ ছাড়ব না, আমরা আমাদের দাবিতে সোচ্চার থাকবোই।। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি না মানা হচ্ছে।। আমরা চাই না আমাদের এই গণজাগরণ কোন রাজনিতি দল দ্বারা প্রভাবিত হোক।।

“আমাদের দাবি রাজকারের ফাশির দাবি”
আমাদের দাবি জামাত শিবির নিষিদ্ধকরণের দাবি”

<<<আমাদের দাবি মানতেই হবেই>>>>>
জয় বাংলা, জয়য় বঙ্গবন্ধুর আদর্শ।।

এই পোস্টটি এই http://www.prothom-alo.com/detail/date/2013-04-02/news/341619 লিঙ্ক এর বহিরপ্রকাশ থেকে করা।।



 

0 comments:

Post a Comment